ঢাকা,রোববার, ২৮ এপ্রিল ২০২৪

পেকুয়ায় মাদ্রাসা ছাত্রী রেখা মনি হত্যা মামলার পরোয়ানাভুক্ত আসামী আটক

পেকুয়া প্রতিনিধি :: কক্সবাজারের পেকুয়ায় ধর্ষণের পর আত্মহত্যার প্ররোচনায় দায়ের করা মামলার দুই আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পেকুয়া থানার এস আই নাদির শাহর নেতৃত্বে সঙ্গী ফোর্স চট্টগ্রামের হালিশহর এলাকায় অভিযান চালিয়ে পেকুয়া থানায় দায়ের করা ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার মামলার দুই আসামী কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের বাঁশখালী ছনুয়া ৪ নং ওয়ার্ডের বাসিন্দা মকছুদ আহমদের ছেলে ও মামলার ১ নাম্বার আসামী আবুল কাশেম (২০) এবং পেকুয়ার রাজাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা মৃত আবুল হোসন প্রকাশ বাদশাহর ছেলে আলমগীর (২০)।

উল্লেখ্য, ২০২১ সালের ২৭ জুলাই রাজাখালী ইউনিয়নের ২ নং ওয়ার্ডের বাসিন্দা আইয়ুব আলীর মেয়ে ও মাদ্রাসার ছাত্রী রেখা মনি (১৪)কে অপহরণ করে জোর পূর্বক ধর্ষণ করে দুর্বৃত্তরা। এ ঘটনায় রেখা মনি আত্মহত্যা করে। ধর্ষণ ও আত্মহত্যার প্ররোচনার অভিযোগ এনে নিহতের পিতা বাদী হয়ে আবুল কাশেমকে প্রধান আসামী এবং আলমগীর নামে অপর যুবককে দুই নাম্বার আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

এ ব্যাপারে পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী আটকের সত্যতা নিশ্চিত করে তিনি আরো বলেন ধৃত আসামিদের কে আদালতে প্রেরণ করা হয়েছে।

পাঠকের মতামত: